এই অনন্য 4 ধাপ কৌশলটি ব্যবহার করে, অনলাইন ব্যবসায় করে দিনে $50 আয় করুন।

 
এই অনন্য 4 ধাপ কৌশলটি ব্যবহার করে, অনলাইন ব্যবসায় করে দিনে $50 আয় করুন।

এই অনন্য 4 ধাপ কৌশলটি ব্যবহার করে, অনলাইন ব্যবসায় করে দিনে $50 আয় করুন।


আপনি কি অনলাইনে প্রতিটি দিকে টানছেন? আজ এটি ই-কমার্স, আগামীকাল এটি টি-শার্ট বিক্রি করছে, পরের দিন এটি একটি ভাইরাল ট্র্যাফিক সফটওয়্যার যা আপনাকে, 5,000 টি দর্শক, একটি বোতামে ক্লিক করে পেয়ে যায়! হ্যাঁ, আমি এটি পেয়েছি, সেখানে প্রচুর আবর্জনা ঘুরছে। এই নিবন্ধে, আপনি কেবল 4 টি পদক্ষেপে অনলাইনে একটি সামঞ্জস্যপূর্ণ ব্যবসায় গড়ে তুলতে কী প্রয়োজন তা খুঁজে পাবেন।

আমি বছরের পর বছর ধরে সবচেয়ে ভাল জিনিসটি শিখেছি হ'ল 1, হ্যাঁ 1 একক পদ্ধতিতে ফোকাস এবং আপনি এটিকে নিখুঁত না করা পর্যন্ত থামবেন না। আপনি যদি ই-কমার্স থেকে টুইটার, শারীরিক পণ্য, ইমেল বিপণন, ভিডিও চ্যানেল বিপণন ইত্যাদিতে ঝাঁপিয়ে পড়ে থাকেন তবে তালিকাটি আপনি এক বছরে পাবেন, আপনি ঠিক আবার স্কোয়ার 1 এ ফিরে আসবেন।

যাইহোক - ধরা যাক আপনি ইমেল বিপণন চয়ন করেছেন (আমার ব্যক্তিগত প্রিয়) কিছু নম্বর করুন ...

1 বছর পরে, আপনি রক্ষণশীল, সহজ, $ 50 / দিন আনতে পারেন এমন ব্যবসা ...

মাস 1 - আপনি আপনার ল্যান্ডিং পৃষ্ঠা, তালিকা এবং ইমেল ক্রম সেট আপ এবং বিপণন শুরু

প্রতিদিন, আপনি আপনার অবতরণ পৃষ্ঠায় 50 দর্শকদের ড্রাইভ করেন (হয় নিখরচায় ট্র্যাফিক যেমন ব্লগিং, ফেসবুক পোস্ট, টুইটার পোস্ট, ওয়াইটি ভিড ইত্যাদি) বা প্রদেয় ট্র্যাফিক, প্রায়। Spend 0.40 / ক্লিক করুন * 50 টি ক্লিক / দিন = $ 20 / দিন বিজ্ঞাপন ব্যয়

যদি আপনার অপ্ট-ইন পৃষ্ঠাটি 35% (বেশিরভাগ গড়) বলে রূপান্তর করে তবে আপনি প্রায় পাবেন। প্রতিদিন 17 জন নতুন গ্রাহক।

  • প্রতি মাসে 17 * 30 = 510 জন গ্রাহক
  • (এখন কিছু বাদ এবং সাবস্ক্রাইব হবে, কিন্তু ঠিক অনুমানমূলকভাবে এখানে)
  • মাস 2 = 1020 গ্রাহক
  • মাস 3 = 1530 জন গ্রাহক
  • এবং 1 বছর পরে প্রতিদিন একই জিনিস করছেন (50 টি পরিদর্শন, প্রতিদিন 17 জন গ্রাহক)
  • আপনার ইমেল তালিকায় আপনার 6,120 জন সদস্য থাকবে

এখন - আমি আপনার তালিকা বিল্ডিংয়ের ভাঙা এমনকি অংশেও প্রবেশ করতে পারিনি। আপনার ল্যান্ডিং পৃষ্ঠায় প্রতিদিন যখন আপনি 50 টি ক্লিক প্রেরণ করছেন - সেই পথে আপনি দর্শকদের মূল্য প্রদান করতে পারেন এবং তাদের এমন কোনও অফারের দিকে পরিচালিত করতে পারেন যার জন্য আপনি অনুমোদিত এবং তারা কেনা হলে অর্থ উপার্জন করতে পারবেন। তাদের কাছে জিনিস বিক্রি করবেন না - তাদের কাছে জিনিসগুলি রেকমেন্ড করুন।

লাইক, আরে, এই ইমেলটি আপনার ব্লগ / ওয়েবসাইট / ই-বাণিজ্য সাইটে যাই হোক না কেন ট্র্যাফিক পাওয়ার বিষয়ে। আমি এই দুর্দান্ত অনুষ্ঠানটি জুড়ে ছুটে এসেছি যা আপনাকে দেখায় যে কীভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে হবে এবং প্রতিদিন মাত্র এক ঘন্টা কাজের জন্য 50 জন দর্শক পাবেন! বেশ ঝরঝরে, সুতরাং আপনার যদি ট্র্যাফিক পেতে সমস্যা হয় তবে আপনার এক মিনিট সময় থাকলে এটি পরীক্ষা করে দেখুন।

এবং তারপরে আপনার ইমেলটিতে অফারের লিঙ্ক দিন।

এটির তুলনায় এটি আরও কিছুটা রয়েছে তবে আমি মনে করি আপনি এই ধারণাটি পেয়েছেন ... দিনের পর দিন ফোকাস, মাসের পর মাস এবং আপনি যদি সত্যিই গুরুত্ব সহকারে নেন তবে মাত্র এক বছরে আপনার ভাল আকারের ইমেল তালিকা থাকতে পারে । আপনি যদি আপনার প্রচেষ্টা দ্বিগুণ করেন তবে = 1 বছর পরে প্রতিদিন 100 বার দেখা হয়েছে = 12,240 জন গ্রাহক।

আপনি কেন ভাবেন যে এই অঙ্গনের বড় নামগুলি সর্বদা দেখায় যে তারা কীভাবে অনলাইনে P 1000 + পিয়ার ডে করছে?

এর কারণেই ...

তারা 10 বছর আগে শুরু করেছিল - তারা শক্তিশালী শুরু করেছিল এবং তাদের ল্যান্ডিং পৃষ্ঠাগুলিতে প্রতিদিন 100 টিরও বেশি ভিজিট পেয়েছে এবং তাদের তালিকার 500,000 থেকে 1,000,000 লোকের মতো 100 এর হাজারে ইমেল তালিকা তৈরি করেছে।

এখন - অবশ্যই, লোকেরা সাবস্ক্রাইব করে এবং কী না, তবে তারা আরও সাবস্ক্রাইবার যুক্ত করে যোগ করে যোগ করে চলেছে।

তারা যখন তাদের 500,000 গ্রাহকদের তালিকায় ইমেল করে, তারা সম্ভবত এটি খুলতে 10,000-15-15,000 এবং লিঙ্কটি ক্লিক করার জন্য আরও 2000-2000 জন পাবেন ... এখন যদি তারা সত্যিই ভাল থাকে এবং তাদের তালিকার সাথে একটি দুর্দান্ত সম্পর্ক থাকে - তারা পাঠাতে পারে একটি একক ইমেল এবং একটি একক দিনে 10,000 ডলার করুন। এটি অস্বাভাবিক নয়, তবে আপনাকে কোথাও থেকে শুরু করতে হবে।

আসুন আপনাকে ডান পাতে শুরু করা যাক, এই 4 টি পদক্ষেপের আরও বিশদে যাওয়া ফ্রি পিডিএফটি দেখুন।

এই নিখরচায় পিডিএফটি দেখুন, যা ধারাবাহিক $ 50 / দিনের অনলাইন ব্যবসায় তৈরি করতে 4 ধাপে সিস্টেমে আরও বিশদে যায়।

Post a Comment (0)
Previous Post Next Post

Network Marketing

Recent in Online Business